দেখুন চিরস্থায়ী বন্ধ হয়ে যাচ্ছে গ্রামীণফোন এর প্রোডাক্ট ওয়াওবক্স।

দেখুন চিরস্থায়ী বন্ধ হয়ে যাচ্ছে গ্রামীণফোন এর প্রোডাক্ট ওয়াওবক্স।

ইন্টারনেট যারা ব্যবহার করেন বা মোবাইল ডিভাইস যারা ব্যবহার করেন তারা অবশ্যই কিন্তু গ্রামীণফোন কোম্পানি – কে খুব ভালো করে চিনেন এবং জানেন। বর্তমান বাংলাদেশ এ অনেক জনপ্রিয় একটা কোম্পানি হিসাবে পরিচিত এই গ্রামীণফোন।

 দেখুন চিরস্থায়ী বন্ধ হয়ে যাচ্ছে গ্রামীণফোন এর প্রোডাক্ট ওয়াওবক্স।
 দেখুন চিরস্থায়ী বন্ধ হয়ে যাচ্ছে গ্রামীণফোন এর প্রোডাক্ট ওয়াওবক্স।


গ্রামীণফোন বাংলাদেশের জিএসএম ভিত্তিক একটি মোবাইল ফোন সেবা প্রদানকারী কোম্পানি। এটি ১৯৯৭ইং সালের ২৬ মার্চ থেকে কার্যক্রম শুরু করে এবং সকল ব্যবহারকারীকে অসাধারণ সেবা প্রদান করে খুব তাড়াতাড়ি জনপ্রিয়তা লাভ করে, গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল ফোন সেবাদাতা কোম্পানি।

যারা গ্রামীণফোন ব্যবহারকারী রয়েছেন আশা করি সকলেই ওয়াওবক্স এর নাম শুনেছেন, কারণ গ্রামীণফোন কোম্পানি ওয়াওবক্স এর মাধ্যমে বিভিন্ন দারুন দারুন মজাদার অফার দিতো সকল ব্যবহারকারীকে।

বেশ কিছু বছর আগেও ইন্টারনেট ব্যবহার করার জন্য যথেষ্ট মেগাবাইট কিনার সাধ্য প্রায়ই অনেকেরই ছিলো না আর যারা মেগাবাইট কিনতো তারা অনেক স্লো ভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারতো। যা অনেক কষ্টের বিষয় ছিলো।

বর্তমান আমরা সকলেই এতো বেশী ইন্টারনেট ব্যবহার করতে পারী ইন্টারনেট প্যাকেজ গুলোর স্পিড এবং দাম কম এর কারণে। যারা ইন্টারনেট ব্যবহার করে সকলেই চাকুরীজীবী না অনেক স্টুডেন্টও রয়েছে যারা মেগাবাইট কিনে ব্যবহার করতে পারতো না আগে। কিন্তু বর্তমান দেখা যায় সকল পেশার মানুষই ইন্টারনেট ব্যবহার করতে পারে অতি সহজে শুধুমাত্র গ্রামীণফোন কোম্পানির জন্য।

অতি দুঃখের একটা বিষয় হলো আমাদের সকলের প্রিয় ওয়াওবক্স চিরস্থায়ী বন্ধ করে দেওয়া হবে, সকল গ্রামীণফোন ব্যবহারকারীকে জানিয়ে দেওয়া হচ্ছে এসএমএস এর মাধ্যমে। আজকে আমাকেও এই বার্তা পাঠিয়েছে ওয়াওবক্স থেকে।

আপনি যখন কোনো ইন্টারনেট প্যাকেজ কিনেন তখন ওই প্যাকেজ এর উপর ভিত্তি করে ব্যবহারকারীদের বেশ কিছু টোকেন দিয়ে থাকে তার মাধ্যমে ব্যবহারকারী ইন্টারনেট প্যাকেজ কিনতে পারে অথবা এসএমএস। ওয়াওবক্স থেকে জানিয়ে দেওয়া হয়েছে আপনার কোনো টোকেন থাকলে যতো তাড়াতাড়ি সম্ভব ব্যবহার করে নিন ওয়াওবক্স লগইন করে। আপনার ডিভাইস এ যদি ওয়াওবক্স ইন্সটল না থাকে আমি নিচে ডাউনলোড লিংক দিচ্ছি ওয়াওবক্স ডাউনলোড করে ইন্সটল করে নিন এবং তারপর ওপেন করুন।

Newer Posts Older Posts

Related posts