Vivo S1 pro এখন বাংলাদেশে | কোথায় পাবেন? কতইবা দাম? জানতে ক্লিক করুন।

Vivo S1 pro এখন বাংলাদেশে | কোথায় পাবেন? কতইবা দাম? জানতে ক্লিক করুন।

Vivo S1 Pro নতুন বছরে গ্রাহকদের ক্রয় ক্ষমতার মধ্যে সেরা এই স্মার্টফোনটি লঞ্চ করেছে “ভিভো” গত ৩ জানুয়ারি রাজধানীর যমুনা ফিউচার পার্কে অফিশিয়ালি লঞ্চ করা হয়েছে Vivo S1 Pro
চাইনিজ মোবাইল নির্মাতা “ভিভো” বাজারে এনেছে 5 ক্যামেরা নতুন স্মার্টফোন Vivo S1 Pro ক্রয়সীমার মধ্যে ক্যামেরা এবং অন্যান্য প্রযুক্তিতে এই ফোনটি সেরা মনে করেছে ভিভো কর্তৃপক্ষ, অসাধারণ একটি আয়োজনের মাধ্যমে বাংলাদেশের যাত্রা শুরু করে ৫ ক্যামেরার এই ফোনটি।

নিখুঁত ছবি নিশ্চিত করতে Vivo S1 Pro ডিভাইসটিতে দেওয়া হয়েছে ৪৮ মেগাপিক্সেলের এর প্রাইমারি ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের আর সেলফি ক্যামেরা।

Vivo S1 pro


এই ফোনটিতে ঝকঝকে ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে সেই সাথে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি এবং ৮ জিবি রেম এবং ১২৮ জিবি ইন্টার্নাল এগিয়ে রাখবে অন্য সব ফোন থেকে।
সঙ্গে রয়েছে ৪৫০০ মিলি এম্পিয়ার ব্যাটারী এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা, রেড ব্লু এবং হোয়াইট রংয়ের এই ফোনটির দাম ২৬, ৯৯০ টাকা। Top 10 Best Android Apps that Pay Real Money

ভিভো s1 প্র লঞ্চিং এর পাশাপাশি আগত দর্শকরা উপভোগ করে ক্যুইজ রাফেল ড্র এবং সাংস্কৃতি অনুষ্ঠান।
সো গাইজ এই ছিল Vivo S1 pro ডিভাইসের ছোট্ট রিভিউ ভালো লাগলে লাইক দিবেন আর কমেন্ট বক্সে নিশ্চয় জানাবেন পরবর্তীতে কোন ফোনের রিভিউ চাচ্ছেন। তো আজকের মতো এই পর্যন্তই দেখা হচ্ছে আবারো খুব শিগ্রই ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন ধন্যবাদ।
Newer Posts Older Posts

Related posts