কম্পিউটারের জন্য মেসেঞ্জার অ্যাপ আনল ফেসবুক

কম্পিউটারের জন্য মেসেঞ্জার অ্যাপ আনল ফেসবুক

উইন্ডোজ এবং ম্যাক কম্পিউটারের জন্য নতুন মেসেঞ্জার অ্যাপ লঞ্চ করল ফেসবুক। এতদিন ম্যাসেঞ্জারের শুধুমাত্র মোবাইল অ্যাপ ছিল এবং ব্রাউজারে ফেসবুক/মেসেঞ্জার ওয়েবসাইট ভিজিট করে এতে চ্যাট করা যেত। এখন মেসেঞ্জার এর অ্যাপ ব্যবহার করে কম্পিউটারে ব্রাউজার ছাড়াই চ্যাটিং, ভয়েস এবং ভিডিও কল করা যাবে।

messenger-for-desktop


গত বছরই কম্পিউটারের জন্য আলাদা মেসেঞ্জার অ্যাপ আনার কথা ঘোষণা দিয়েছিল ফেসবুক, যেটা অবশেষে রিলিজ হল গতকাল।

ফেসবুক এর একজন কর্মকর্তা এক ব্লগ পোস্টে জানান, বিশ্বজুড়ে নভেল করোনাভাইরাসের সংক্রমণের পর ফেসবুক মেসেঞ্জারে কল করার চাহিদা প্রায় দ্বিগুণেরও বেশি হয়ে গেছে। আর এমন সময়ে ফেসবুকের নতুন এই সফটওয়্যার রিলিজ হওয়া ব্যবহারকারীদের অন্য বেশ কাজে দেবে বলে আশা করছেন তিনি।

নতুন ম্যাসেঞ্জার অ্যাপের মাধ্যমে আপনি আরো বড় স্ক্রিনে গ্রুপ ভিডিও কল করতে পারবেন। যারা বাসা থেকে কাজ করছেন তারা এই ফিচারটি ব্যবহার করে উপকৃত হতে পারেন, কারণ ফেসবুকে কল করতে বাড়তি কোনো খরচ হয় না।

মেসেজের নোটিফিকেশনও এখন থেকে সরাসরি কম্পিউটারে পেতে পারেন এই অ্যাপের মাধ্যমে। এছাড়াও এতে রয়েছে ডার্ক মোড। Best Free SEO Audit and Competitor Analysis Website Review Tools

fb-messenger-computer-dark


আপনি চাইলে এখনই মাইক্রোসফট স্টোর অর্থ বা ম্যাক অ্যাপ স্টোর থেকে কম্পিউটারের জন্য ফেসবুক মেসেঞ্জার অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন। এরপর আপনার ফেসবুক একাউন্টের মাধ্যমে এতে সাইন-ইন করে শুরু করে দিতে পারেন চ্যাটিং, ভিডিও এবং ভয়েস কল।

Newer Posts Older Posts

Related posts